লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিসমুহের বিনিয়োগ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার এবং বিমা এজেন্টদের প্রশিক্ষণে সহায়ক দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। গত ১৭ সেপ্টেম্বর ২০১৮ আইডিআরএ’র সভাকক্ষে এ সেমিনার ও “জীবন বিমা” এবং “সাধারণ বিমা” নামক বই দুটির মোড়ক উন্মোচন করা হয়। আইডিআরএ’র সম্মানিত চেয়ারম্যান জনাব শফিউর রহমান পাটোয়ারী সেমিনারে সভাপতি হিসেবে উপস্থিত থেকে বই দুটির মোড়ক উন্মোচন করেন। কর্পোরেট ট্রেনিং ইনিস্টিটিউট এক্সপার্টস একাডেমি লিমিটেড বই দুটি প্রকাশ করেছে।


সেমিনার ও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন একচ্যুয়ারী জনাব ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বই দুটির প্রকাশনা প্রতিষ্ঠান এক্সপার্টস একাডেমির প্রতিষ্ঠাতা এবং পরিচালক জনাব হাছান রহমান, এক্সপার্টস একাডেমির চেয়ারম্যান এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক জনাব ম. মাহফুজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক এবং ট্রাস্ট ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক জনাব ইশতিয়াক আহমেদ চৌধুরী।


এছাড়াও সেমিনার এবং মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আইডিআরএ’র সম্মানিত সদস্যবৃন্দ, দেশের সকল জীবন বিমা কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বিশেষ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজ লিংকঃ

**দৈনিক ইত্তেফাক

Search